জাতীয়রাজনীতি

ইশরাক ও তাপসের কর্মীদের মধ্যে সংঘর্ষ

রাজধানীর গোপীবাগে আওয়ামী লীগ ও বিএনপির কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের বেশ কিছু নেতাকর্মীর আহত হয়েছেন।

রোববার দুপুর ১টার দিকে গোপীবাগের সেন্ট্রাল উইমেন্স কলেজের সামনে এ ঘটনা ঘটে।

ঢাকা দক্ষিণ  বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের প্রেস সেক্রেটারি খুরশীদ আলম জানান, ইশরাক হোসেনের প্রচারণায় হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। দুপুর একটার দিকে গণসংযোগে এ হামলা চালানো হয়। এতে প্রার্থীসহ বেশ কয়েকজন সাংবাদিক এবং বিএনপি নেতাকর্মী আহত হয়েছেন। এদিন সকাল সাড়ে এগারোটায় প্রচারণা শুরু করে গোপীবাগের  সেন্ট্রাল উইমেন্স কলেজের সামনে দিয়ে গণসংযোগের যাওয়ার সময় রাস্তার দুপাশ থেকে বেশ কয়েকজন দুর্বৃত্ত অতর্কিত হামলা চালায়।

এসময় প্রায় ১৫ থেকে ২০ মিনিট ধরে দু’গ্রুপের ইটপাটকেল নিক্ষেপ ও রড- লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষ চললেও, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কোনো সদস্যদের চোখে পড়েনি। প্রায় আধা ঘণ্টা পর আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা আসলে পরিস্থিতি কিছুটা শান্ত হয়।  বর্তমানে ইশরাক হোসেন গোপীবাগে তার বাসায় অবস্থান করছেন।

এ ঘটনায় আহত সাংবাদিক ইকবাল মজুমদার তৌহিদ জানান, ইটের আঘাতে তার মাথা ফেটে গেছে। তিনি এখন সালাউদ্দিন স্পেশালাইজড হাসপাতালে ভর্তি আছেন।

ওয়ারি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মোস্তাফিজুর রহমান জানান, আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এখন পরিস্থিতি শান্ত আছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button