আন্তর্জাতিক

ভরা বাজারে অপরাধীদের প্যারেড করাল পুলিশ!

প্রকাশ্যে গুলি চালনা ও পুলিশ থানা থেকে হরিয়ানার দাগী অপরাধী পাপলা ওরফে বিক্রম গুর্জরকে পালানোর কাজে সাহায্যে করায় ১৩জন অভিযুক্তকে ব্যস্ত বাজারের মধ্যে প্যারেড করাল রাজস্থান পুলিশ। শুধু তাই নয়, বেহররের ভরা বাজারের অভিযুক্তদের শুধুমাত্র অন্তর্বাস পরিয়ে ঘোরানো হয়।

পুলিশ জানিয়েছে, এই অভিযুক্তদের এমন শাস্তির কারণ হল, যাতে তারা পরবর্তী অপরাধ করতে গেলে এই অপমানকর শাস্তির কথা মনে রাখে। এছাড়া জনসাধারণের কাছেও এই শাস্তি একটি নিদর্শন হয়ে থাকবে।

জানা গিয়েছে, ১৩জন অপরাধীকে হ্যান্ডকাফ পরিয়ে জনসম্মুখে প্যারেড করা নো হয়। এই ঘটনার সময় এলাকায় ছিল বিশাল পুলিশবাহিনী। ভিওয়াদি এসপি অমনদীপ কাপুর ও অতিরিক্ত পুলিশ সুপার করণ শর্মার নেতৃত্বে বিশাল পুলিশ এসকর্ট করে অভিযুক্তদের নিয়ে যাওয়া হয়। অতিরিক্ত পুলিশ অফিসারের কথা, এই প্যারেড শুধু জনসাধারণের উদ্দেশ্যেই নয়, অভিযুক্তরা কীভাবে কোথা থেকে কী কী করছে, গাড়ি পার্ক কোথায় করা ছিল, পুলিশ স্টেশনে কী ভাবে প্রবেশ করেছিল, সব কিছুই দেখাতে হয়েছে তাদের।

প্রসঙ্গত, চলতি মাসেই দাগী অপরাধী পাপলাকে থানা থেকে পালাবার পথ করে দেয় এই ১৩জন। থানার সামনেই চলে প্রকাশ্যে গুলি। সেই ফাঁকেই পালিয়ে যায় পাপলা।এই ঘটনায় এখনও তদন্ত চলছে। ২০ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে ১৩জন পাপলাকে মুক্তি করার কাজে, হামলা চালানো ও গুলি চালনার কাজে জড়িত রয়েছে। তবে এতকিছুর পরে পাপলা এখনও অধরা।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button