রংপুর বিভাগসারাদেশ

সৈয়দপুরে জমির মালিকানা নিয়ে সংঘর্ষে ১০ জন আহত

নীলফামারী জেলা প্রতিনিধি: জমির মালিকানাকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন আহত ও বসত বাড়িতে অগ্নি সংযোগের ঘটনা ঘটেছে । বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) নীলফামারী সৈয়দপুরে শহরের কয়া গোলাহাট পশ্চিম পাড়া এলাকায় ওই ঘটনাটি ঘটে।
জানা যায়, উল্লেখিত এলাকার নজরুল ইসলামের সাথে মোখলেছার রহমানের পরিবারের জমির মালিকানা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। এ নিয়ে আদালতে উভয় পক্ষের মামলাও চলমান রয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান,ঘটনার দিন মালিকানার দাবীতে দেশীয় অস্ত্র নিয়ে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আহত হয় অন্তত ১০ জন । এদের মধ্যে গুরুতর অবস্থায় নুরুল ইসলাম (৬০), রেজিয়া খাতুন (৬৫), মনি (২৮) ও মাসুদ হাসানকে (৪০) সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এছাড়া সংঘর্ষের সময় বসত বাড়িতে অগ্নি সংযোগের ঘটনাও ঘটে। খবর পেয়ে সৈয়দপর ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু এর আগেই নগদ টাকাসহ মূল্যবান আসবাবপত্র পুড়ে যায়।
এ ব্যাপারে সৈয়দপুর থানা অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। তবে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এখন পর্যন্ত কোন পক্ষই লিখিত অভিযোগ দায়ের করেননি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button