শিক্ষাঙ্গন

শাবির সমাবর্তনের রেজিস্ট্রেশনের সময় বৃদ্ধি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) তৃতীয় সমাবর্তনের রেজিস্ট্রেশনের সময়সীমা বাড়ানো হয়েছে। আগামী ৫ নভেম্বর পর্যন্ত রেজিস্ট্রেশন করা যাবে। বৃহস্পতিবার (৩১ অক্টোবর) এ তথ্য জানান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

উপাচার্য বলেন, এ পর্যন্ত ৪ হাজার ৭৯৯ জন সাবেক শিক্ষার্থী সমাবর্তনে অংশ নেওয়ার জন্য আবেদন করেছেন। সমাবর্তনের রেজিস্ট্রেশন ৩০ অক্টোবর রাত ১২টার পরিবর্তে ৫ নভেম্বর রাত ১২টা পর্যন্ত চলবে।

আগামী বছরের ৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে শাবির তৃতীয় সমাবর্তন। এতে অংশ নেবেন- বিশ্ববিদ্যালয়ের ২০০১-০২ থেকে ২০১০-১১ শিক্ষাবর্ষ পর্যন্ত স্নাতক ও সমমানের ২০০৫-২০১৪ সালে উত্তীর্ণ শিক্ষার্থী, ২০০২-০৩ থেকে ২০১০-১১ শিক্ষাবর্ষ পর্যন্ত স্নাতকোত্তর (মাস্টার্স) উত্তীর্ণ শিক্ষার্থী এবং ২০০২-০৩ থেকে ২০১০-১১ শিক্ষাবর্ষ পর্যন্ত এমবিবিএস, বিডিএস, এমফিল, পিএইচডি ডিগ্রি অর্জনকারী শিক্ষার্থীরা (যারা ২০০৭-২০১৫ খ্রিষ্টাব্দের মধ্য এই ডিগ্রি অর্জন করেছেন)।

সমাবর্তনে স্নাতক, স্নাতক সমমান, বিএসসি নার্সিংয়ের জন্য রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে চার হাজার টাকা। এছাড়া স্নাতকোত্তরের জন্য সাড়ে চার হাজার টাকা এবং এমবিবিএস, বিডিএস, এমফিল, পিএইচডির জন্য নির্ধারণ করা হয়েছে ছয় হাজার টাকা।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button