খুলনা বিভাগসারাদেশ

‘প্রধানমন্ত্রীর নির্দেশে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি’

নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের কালিয়া পৌর নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র মুশফিকুর রহমান লিটন। শুক্রবার (২৯ জানুয়ারি) দুপুরে কালিয়া উপজেলা আওয়ামী লীগ অফিসে সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়ান তিনি।

লিটন বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নির্বাচন থেকে সরে নৌকা প্রতীকের প্রার্থী ওয়াহিদুজ্জামান হিরাকে সমর্থন জানিয়েছি।

এ সময় উপস্থিত ছিলেন নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, কালিয়া পৌরসভার সাবেক মেয়র একরামুল হক টুকু, সাবেক মেয়র এমদাদুল হক টুলু, আওয়ামী লীগ নেতা মোল্যা এমদাদুল হকসহ নেতাকর্মীরা।

আগামিকাল (৩০ জানুয়ারি) কালিয়া পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। এখন আওয়ামী লীগ প্রার্থী ওয়াহিদুজ্জামান হিরা ও বিএনপি মেয়র প্রার্থী ওয়াহিদুজ্জামান মিলুর মধ্যে প্রতিদ্বন্দ্বীতা হবে। এছাড়া সংরক্ষিত নারী কাউন্সিলর পদে নয়জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩২ জন প্রার্থী মাঠে আছেন।

এদিকে, আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী মুশফিকুর রহমান লিটন নির্বাচন থেকে সরে যাওয়ায় দলীয় নেতাকর্মী ও সমর্থকেরা তাকে শুভেচ্ছা এবং  অভিনন্দন জানিয়েছেন। যুবলীগ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কালিয়ার সন্তান কাজী সরোয়ার হোসেনসহ অনেকে বলেন, নির্বাচনের শেষ মুহূর্তে মেয়র প্রার্থী লিটন দলীয় প্রার্থীর প্রতি সমর্থন জানিয়েছে সরে দাঁড়িয়েছেন। তার শুভ বুদ্ধি হয়েছে। দলীয় নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ওয়াহিদুজ্জামান হিরাকে বিপুল ভোটে বিজয়ী করবেন বলে আমরা আশাবাদী।

জানা যায়, কালিয়া পৌরসভায় ভোটার সংখ্যা ১৬হাজার ৩৮৩জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮হাজার ১৪৭ জন এবং নারী ভোটার ৮হাজার ২৩৬ জন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button