বিনোদন

ফাহমি-মিথিলার ঘনিষ্ঠ ছবি নিয়ে মুখ খুললেন প্রভা

কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খানের সাথে ডিভোর্সের পর সমালোচনার মুখে পড়েন অভিনেত্রী মিথিলা। কিছুদিন আগে গায়ক ও অভিনেতা জন কবিরের সঙ্গে তার প্রেমের গুঞ্জন উঠে। এরপর পরপরই শোনা যায় কলকাতার নির্মাতা সৃজিতের সঙ্গে বেশ চুটিয়ে প্রেম করছেন এই অভিনেত্রী। তবে সব কিছু ছাপিয়ে গত সোমাবার (৪ নভেম্বর) নির্মাতা ইফতেখার আহামেদ ফাহমির সঙ্গে কিছু অন্তরঙ্গ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় আর তার পর থেকেই শুরু হয় নতুন আলোচোনা।

মিথিলা ও ফাহমির ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর থেকেই অনেকেই নানা মন্তব্য করছেন। নানা ধরনের সমালোচোনা করে ফেসবুকে স্ট্যাটাস দিচ্ছেন। এবার তাদের প্রসঙ্গ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা।

প্রভা তার ফেসবুকে লিখেন, কারো ব্যক্তিগত মুহূর্তের ছবি শেয়ার বা পোস্ট করার ইথিক্যালি কোনো রাইট আপনি রাখেন না। বিকৃত মানসিকতার আমূল পরিবর্তন হোক। পরবর্তীতে প্রভা তার এই স্ট্যাটাস মুছে ফেলেন।

তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই আলোচনায় আসে গায়ক ও অভিনেতা জন কবিরের সঙ্গে মিথিলার প্রেমের খবর। কিছুদিন আগে খবর রটে কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। শুধু তাই নয়, শিগগিরই সৃজিত-মিথিলার বিয়ে হবে বলেও খবর প্রকাশ হয়েছে দুই বাংলার গণমাধ্যমে। সৃজিতের সঙ্গে বিয়ের গুঞ্জন যখন তুঙ্গে এমনি সময়ে প্রকাশ হলো ফাহমির সঙ্গে ঘনিষ্ঠ ছবি।

২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে তাহসানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিথিলা। আইরা তেহরীম খান তাহসান-মিথিলা দম্পতির একমাত্র সন্তান। এরপর দুজনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি তাদের বিচ্ছেদ ঘটে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button