লিড নিউজসারাদেশ

বাহুবলে বাস খাদে পড়ে নিহত ৩

হবিগঞ্জের বাহুবল উপজেলার কামাইছড়া এলাকায় ঢাকা সিলেট পুরাতন মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে দুই নারীসহ বাসের হেলপার নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩০ জন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছে স্থানীয় লোকজন। তবে এই এহটনায় নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কামাইছড়া এলাকার অদূরে পাহাড়ী টার্নিং পয়েন্টে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। তাৎক্ষণিকভাবে রশিদপুর গ্যাস ফিল্ডের ক্রেন দিয়ে গাড়ির নিচ থেকে মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন বাসের হেলপার বাহুবল উপজেলার মড়ুরা গ্রামের আবু সাঈদ (৩০) ও একই উপজেলার দৌলতপুর গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে কমলা বেগম (৩৫)। তাৎক্ষণিকভাবে নিহত অন্য নারীর পরিচয় পাওয়া যায়নি। তবে নিহত ওই নারী সনাতন ধর্মের বলে জানায় পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, শ্রীমঙ্গল থেকে হবিগঞ্জগামী যাত্রীবাহী বাস (হবিগঞ্জ ব ০৫-০০৩১) কামাইছড়া পাহাড়ী এলাকার টার্নিং পয়েন্টে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের নিচে খাদে পড়ে যায়।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে সব আহতদের উদ্ধার করতে সক্ষম হয়। এ ঘটনায় ঢাকা সিলেট পুরাতন মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে বাহুবল মডেল থানা পুলিশ ও সাতগাও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক করেন।

বাহুবল মডেল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান দুর্ঘটনার বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, তিন জনের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। আহতদের উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কেন্দ্র, বাহুবল উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ও হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button