ময়মনসিংহ বিভাগসারাদেশ

কিশোরগঞ্জে অভিনব কায়দায় ইয়াবা পাচার

কিশোরগঞ্জ জেলা সদরে রসুনের ভিতর করে অভিনব কায়দায় ইয়াবা পাচারের সময় র‌্যাব-১৪ এর সিপিসি-২ এর অভিযানে এক হাজার সাতশত পিস ইয়াবা ও একটি মোবাইলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।
শুক্রবার (১২ নভেম্বর) সকাল ৬টায় র‌্যাব-১৪এর অভিযানকারী দল জেলার সদর থানাধীন বাসুদিয়া এলাকায় এক ব্যক্তির হাতে ১টি বাজারের
ব্যাগসহ দেখতে পায় পরে তাকে তল্লাশী করা হয় এবং  বাজারের ব্যাগের ভিতর রসুনের সাথে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ইয়াবা উদ্ধার করে র‌্যাব-১৪।
র‌্যাবের জিজ্ঞাসাবাদে তার পরিচয় জানায় মারিয়া ইউনিয়নের তালতলা গ্রামের  হযরত আলীর ছেলে নাম শরিফ আহম্মেদ(২৮) তার নিকট হইতে সর্বমোট এক হাজার সাতশত পিস ইয়াবা ও একটি মোবাইলসহ নগদ-ছয়শত টাকা পাওয়া যায়।
 র‌্যাব-১৪ এর উপ-পরিচালক লেঃ কমান্ডার এম শোভন খান বিএন জানান কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র কক্সবাজার থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে।
উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ীর উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় ও তথ্যের সত্যতা পাওয়া যায়।এবং গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে একজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা নিয়ে কিশোরগঞ্জের দিকে আসতেছে পরে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ মাদক ইয়াবা ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।
উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার সদর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
উল্লেখ্য যে, ধৃত আসামী শরীফ আহম্মেদ(২৮) কে গত ০২ জুন র‌্যাব-১৪, কিশোরগঞ্জ কর্তৃক ৬৪০(ছয়শত চল্লিশ) পিস ইয়াবা সহ আটক করে মামলা দেওয়া হয় এবং সে জামিনে মুক্ত হয়ে পুনরায় মাদক ব্যবসা শুরু করে বলে র‌্যাব-১৪ জানায়।
আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button