সারাদেশ

নওগাঁয় বিক্ষোভ সমাবেশ

নওগাঁ প্রতিনিধি: কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি ও সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপির বিরুদ্ধে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের দায়েরকৃত ১০০ কোটি টাকার মানহানীর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

নওগাঁ জেলা ট্রাক ট্যাংকলড়ী কার্ভাডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়ন-২৬৫০ এর আয়োজনের গতকাল মঙ্গলবার বেলা ১১টায় এ কর্মসূচী পালন করা হয়। বিক্ষোভ মিছিলটি নিজ কার্যালয় শহরের টিএ্যান্ডটি গেট থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদিক্ষন করে পুনরায় কার্যালয়ে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে নেতৃত্ব দেন সংগঠনের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম।

এ সময় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি মিলন হোসেন ও ইসরাইল আলী, সহ-সাধারন সম্পাদক আব্দুল গফুর দেওয়ান, সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহম্মেদ কাজল, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন, প্রচার সম্পাদক দিপু প্রামানিক, শ্রম ও কল্যান সম্পাদক আছির উদ্দীন, কার্যকরী সদস্য সবুজ হোসেনসহ অন্যান্য শ্রমিক নেতারা। এছাড়া জেলার সকল শ্রমিকরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি ও সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপির বিরুদ্ধে দায়েরকৃত ১০০ কোটি টাকার মানহানীর মতো মিথ্যা মামলা প্রত্যাহার না করা হলে দেশ অচল করার হুমকি প্রদান করা হয়।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button