রাজশাহী বিভাগসারাদেশ

বগুড়ায় দিন দুপুরে গরু ব্যবসায়ীর টাকা ছিনতাই

বগুড়ার শিবগঞ্জে দিন দুপুরে নুর মোহাম্মদ নামে এক গরু ব্যবসায়ীর ৭৫ হাজার টাকা ছিনতাই করে যাত্রীবেশী ছিনতাইকারী। পরে পুলিশ চাকুসহ তিন ছিনতাইকারীকে গ্রেফতার এবং ছিনতাই করা টাকা উদ্ধার করেছে।

সোমবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতারকৃতরা হচ্ছেন জয়পুরহাট জেলার ক্ষেতলাল থানার দাশড়া গ্রামের আলা উদ্দিনের ছেলে সিদ্দিক (৫০), একই গ্রামের মৃত জলিলুর রহমানের ছেলে রাজিব (৩২)। ও সিএনজি চালিত অটোরিকশা চালক জয়পুরহাট জেলার কালাই থানার কাথাইল গ্রামের আব্দুস ছালামের ছেলে ছামসুল (৪২)।

শিবগঞ্জ থানার ওসি জানান, শিবগঞ্জ থানার পালিকান্দা গ্রামের গরু ব্যবসায়ী নুর মোহাম্মদ বুড়িগঞ্জ হাট থেকে গরু কেনার জন্য বাড়ি থেকে বের হন। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে তিনি স্থানীয় খয়রাপুকুর বাজার থেকে সিএনজি চালিত অটোরিকশায় ওঠেন।

এ সময় অটোরিকশায় আরো দুই যাত্রী বসে ছিলেন। বেলা ১২ টার দিকে কানতারা নামক স্থানে পৌঁছালে যাত্রীবেশী দুই ছিনতাইকারী চাকু বের করে নুর মোহাম্মদের কাপড়ের ব্যাগে থাকা ৭৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে তারা পালিয়ে যাওয়ার সময় নুর মোহাম্মদের চিৎকারে জনগণ তিনজনকে আটক করে। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তিন ছিনতাইকারীকে হেফাজতে নেয়।

পরে তাদের কাছ থেকে ছিনতাই করা ৭৫ হাজার টাকার মধ্যে ৫৯ হাজার টাকা, ১টি চাকু ও ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজি চালিত অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত তিনজনের নামে গরু ব্যবসায়ী নুর মোহাম্মদ বাদী হয়ে মামলা করেছেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button