রাজশাহী বিভাগসারাদেশ

হাকিমপুরে গুপ্তধন উত্তোলনের কথা বলে গণধর্ষণ দুই ধর্ষক আটক

হিলি প্রতিনিধি: দিনাজপুরের হাকিমপুরে বাড়ি থেকে গুপ্ত ধন উত্তোলনের কথা বলে এক নারীকে রাতভর গণধর্ষন করার অভিযোগে দুই ধর্ষক কবিরাজকে আটক করেছে পুলিশ ।
ঘটনাটি ঘটেছে দিনাজপুরের হাকিমপুর উপজেলার বড় ডাঙ্গাপাড়ায় মন্টু মিয়ার বাড়ীতে।

জানাগেছে, ভন্ড ২ কবিরাজ মন্টু মিয়াকে বলেন তার বাড়িতে গুপ্ত ধন আছে এবং তারা সেই গুপ্ত ধন তুলে দিতে পারবে সে জন্য এক নারী লাগবে। কবিরাজের কথামত মন্টু ও তার লোকজন বিরামপুর থেকে ৫ হাজার টাকায় এক নারীকে ভাড়া করে নিয়ে আসে। গত ৪ মার্চ ঘটনার রাতে প্রতারক ২ ভন্ড কবিরাজ ওই নারীর শরীরে জ্বীন হাজির করার কথা বলে রাতে নির্জন ঘরে পালাক্রমে ধর্ষন করে।
হাকিমপুর থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, ওই মেয়ে পরের দিন বাড়িতে গিয়ে তার অভিভাবকদের ধর্ষনের ঘটনা খুলে বললে তারা ওই ২ প্রতারক কবিরাজকে ফোন দিয়ে তাদের বাড়িতে ডেকে আনেন এবং বাড়িতে আটকিয়ে রাখেন। পরে ভন্ড কবিরাজের পরিবার থেকে ৯৯৯ এ কল করে তাদের উদ্ধারের জন্য পুলিশকে জানালে বিরামপুর থানা পুলিশ ২ কবিরাজকে উদ্ধার করেন। এবং নারীকে ধর্ষনের বিষয়টি অবগত হয়ে হাকিমপুর থানা পুলিশের কাছে সোপদ্দ করেন।
ধর্ষিতা নারীর অভিযোগের প্রেক্ষিতে হাকিমপুর থানা পুলিশ আজ ১৬ মার্চ মঙ্গলবার দুপুরে ভন্ড ২ কবিরাজকে আটক করা হয়। এবং ওই নারী ২ ধর্ষকসহ ৫ জনের নামে থানায় মামলা দায়ের করেছেন। মামলার ৩ আসামী পলাতক রয়েছে।
আটক কবিরাজরা হলেন দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা বিশাইনাথপুর গ্রামের মমতাজ আলীর ছেলে মোতালেব (৪০) ও ফয়জার রহমানের ছেলে ইসমাইল হোসেন (৩২)।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button