খেলা

রাতে স্লাভিয়া প্রাহার বিপক্ষে মাঠে নামতে যাচ্ছে বার্সেলোনা

গ্রুপ পর্বের পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরও সুদৃঢ় করার লক্ষ্য নিয়ে চেক প্রজাতন্ত্রের ক্লাব স্লাভিয়া প্রাহার বিপক্ষে মাঠে নামতে যাচ্ছে লা লিগা চ্যাম্পিয়ন বার্সেলোনা।

ক্যাম্প ন্যুতে মঙ্গলবার বাংলাদেশ সময় রাত সাড়ে এগারোটায় মুখোমুখি হবে দল দুটি। ‘এফ’ গ্রুপে এখন পর্যন্ত তিন ম্যাচ খেলে দুই জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে বার্সেলোনা। চার পয়েন্ট করে নিয়ে গোল ব্যবধানে এগিয়ে-পিছিয়ে দ্বিতীয়স্থানে আছে ইন্টারমিলান ও তৃতীয়স্থানে আছে বরুসিয়া ডর্টমুন্ড।

তলানিতে থাকা প্রাহার বিপক্ষে জয় পেলে শীর্ষস্থান আরও পোক্ত করার পাশাপাশি টুর্নামেন্টের নক-আউট পর্বের পথেও এগিয়ে যাবে বার্সেলোনা। ম্যাচটির মাধ্যমে জয়ে ফেরার লক্ষ্যও থাকবে দলটির। কেননা সবশেষ ম্যাচে লা লিগায় লেভান্তের মাঠ থেকে ৩-১ গোলের হার নিয়ে ফিরতে হয়েছে তাদের।

সব ধরনের প্রতিযোগিতায় টানা সাত ম্যাচে জয়ের পর গত শনিবার হঠাৎই খেই হারায় বার্সেলোনা। লেভান্তের মাঠে প্রথমে এগিয়ে গিয়েও হার মানতে হয় তাদের। এরনেস্তো ভালভেরদের দলের লক্ষ্য এখন এই ব্যর্থতা ঘুচিয়ে ফের ছন্দে ফেরা।

চোটের কারণে এই ম্যাচেও নেই বার্সেলোনার ডিফেন্ডার সামুয়েল উমতিতি ও উরুগুয়ান স্ট্রাইকার লুইস সুয়ারেস। তবে দলে ফিরতে পারেন ফরাসি স্ট্রাইকার উসমানে দেম্বেলে। আক্রমণভাগে অপর দুই খেলোয়াড় হবেন লিওনেল মেসি ও অতোঁয়ান গ্রিসমান।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button