খেলালিড নিউজ

লাঞ্চ বিরতিতে জিম্বাবুয়ের সংগ্রহ এক উইকেটে ৮০

টাইগারদের বিপক্ষে মিরপুর টেস্টের প্রথম দিনের প্রথম সেশনটা বেশ ভালোভাবেই সামাল দিয়েছে জিম্বাবুয়ে। টেস্টের প্রথম দিনে লাঞ্চ বিরতিতে জিম্বাবুয়ের সংগ্রহ ১ উইকেটে ৮০ রান। প্রিন্স মাসভরে ৪৫ ও ক্রেগ আরভিন ২৬ রান নিয়ে অপরাজিত আছেন।

এর আগে শনিবার সকালে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে একমাত্র টেস্টে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধন্ত নেয় জিম্বাবুয়ে। ব্যাটিংয়ে নেমে শুরুতেই উইকেট হারায় তারা। কেভিন কাসুজাকে ফিরিয়ে দিনের প্রথম সাফল্য এনে দিয়েছেন আবু জায়েদ রাহী। দলীয় ৭ রানেরর মাথায় ব্যক্তিগত ২ রান করে নাঈম হাসানের হাতে ধরা পড়েন কাসুজা।

জিম্বাবুয়ের বিপক্ষে পেস ও স্পিন মিলিয়ে বোলিং আক্রমণ সাজিয়েছে বাংলাদেশ। পেস বোলিংয়ে নতুন বল ভাগাভাগি করার জন্য আবু জায়েদ ও ইবাদত আছেন একাদশে। স্পিনের দায়িত্ব তাইজুল ইসলাম ও নাইম হাসানের কাঁধে। মাহমুদউল্লাহ বাদ পড়ায় ব্যাটিং লাইনআপ নিয়েও খুব একটা ভাবতে হয়নি। পাকিস্তান সফর না করা মুশফিক সে জায়গা নিয়েছেন।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন, মুমিনুল হক, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, লিটন দাস, আবু জায়েদ, ইবাদত হোসেন, তাইজুল ইসলাম, নাঈম হাসান।

জিম্বাবুয়ে একাদশ: প্রিন্স মাসভরে, কেভিন কাসুজা, ক্রেগ আরভিন, ব্রেন্ডন টেলর, টিমাইসেন মারুমা, সিকান্দার রাজা, রেজিস চাকাভা, ডোনাল্ড ট্রিপিয়ানো, ভিক্টর নিয়াওচি, আইনসলে এন্দলোভু, চার্ল্টন শুমা।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button