খেলা

আজ মুখ খুলবেন মেসি

বার্সেলোনায় লিওনেল মেসি এখন অতীত। দুইপক্ষের ২১ বছরের সম্পর্ক-বিচ্ছেদ জন্ম দিয়েছে অনেক প্রশ্নের। মেসির মুখেই সবটা শুনতে উদগ্রীব ফুটবলপ্রেমীরা। ভক্তদের অপেক্ষার অবসান ঘটছে আজ। বার্সা ছাড়ার
তৃতীয় দিনে সংবাদমাধ্যমের মুখোমুখি হবেন আর্জেন্টাইন খুদেরাজ। বাংলাদেশ সময় বিকাল ৪টায় ক্লাবের সংবাদ সম্মেলনে যোগ দেবেন তিনি। শনিবার এ তথ্য নিশ্চিত করেছে বার্সা কর্তৃপক্ষ।
গত বৃহস্পতিবার রাতে জানানো হয়, থাকার ইচ্ছে থাকলেও ক্যাম্প ন্যু ছাড়তে হচ্ছে মেসিকে। শনিবার বিস্তারিত ব্যাখ্যা দেন হুয়ান লাপোর্তা। বার্সা প্রেসিডেন্ট জানান, মেসির সঙ্গে চুক্তি নবায়ন করলে ঝুঁকিতে পড়বে ক্লাব এবং ১৫ আগস্ট লা লিগার নতুন মৌসুম শুরুর আগে অনেক বড় আর্থিক সমস্যার সম্মুখীন হবে তারা। তাই সমঝোতার মাধ্যমে চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছেছে দুইপক্ষ।
কিন্তু আসলেই কি তাই? নাকি ষড়যন্ত্রের শিকার? এমন প্রশ্ন উঠছে স্বাভাবিকভাবেই। কারণ বার্সার ইতিহাসে রয়েছে কলঙ্কের দাগ। সেটা হলো, ক্যাম্প ন্যুতে কিংবদন্তিরা পান না সম্মানজনক বিদায়। যেমন সবশেষ বার্সা থেকে লুইস সুয়ারেজের অশ্রুভেজা বিদায় দেখেছে বিশ্ব। তাই ফুটবল জগতে অ্যালিয়েন খ্যাত মেসির মুখে পুরো ঘটনা শোনার অপেক্ষায় ভক্তরা।
সেই সঙ্গে মেসির কাছে আরও একটি জিজ্ঞাসা আছে সবার। সেটা হলো, কোথায় যাবেন তিনি? এ নিয়ে কোনো তর্ক নেই যে আর্জেন্টাইন জাদুকরকে দলে চায় সবাই। আর এখন তো তিনি ফ্রি এজেন্ট। তাই সুযোগ থাকছে সবার, বিশেষ করে বড় ক্লাবগুলোর। গুঞ্জনের হাওয়ায় কিন্তু জোরেশোরেই শোনা যাচ্ছে পিএসজির নাম। বলা হচ্ছে, প্যারিসে সাবেক সতীর্থ নেইমারের সঙ্গে নতুন করে জুটি বাঁধবেন মেসি।
তা ছাড়া লিগ ওয়ান জায়ান্টদের দলে আছেন আর্জেন্টনাইন অ্যাঞ্জেল ডি মারিয়া। স্বদেশি সতীর্থ মেসিকে চায় পিএসজিতে, যা আগেই বলেছেন ডি মারিয়া। একই রকম কিছু প্রত্যাশা করছেন নেইমারও। কিন্তু এক্ষেত্রে সমস্যা আছে জার্সি নিয়ে। কারণ পিএসজিতে নেইমারের জার্সি নাম্বার ১০। তবে বিদেশি গণমাধ্যমগুলো বলছে, প্রিয় বন্ধুর জন্য নাম্বার ১০ ছেড়ে দিতে প্রস্তুত ব্রাজিলিয়ান তারকা! তবে এসবই এখনও গুঞ্জন। হয়তো ধোঁয়াশা কেটে যাবে মেসি মুখ খুললেই। দেখা যাক, আজ কী বার্তা দেন খুদেরাজ।
আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button