খেলা

বিশ্বকাপ ট্রফি নিয়ে বুধবার ফিরছেন ক্রিকেটাররা

বিশ্বকাপ ট্রফি হাতে বুধবার বিকেল ৪টা ৫৫ মিনিটে ঢাকায় অবতরণ করবে আকবরদের বহনকারী বিমানটি। দক্ষিণ আফ্রিকার সঙ্গে বাংলাদেশের সময়ের পার্থক্য ৪ ঘণ্টা। টাইগার ক্রিকেটাররা যখন রওনা হবেন বাংলাদেশে তখন মধ্যরাত। প্রায় ১২ ঘণ্টা বিমান ভ্রমণের পর বিশ্বজয়ীরা দেশে ফিরবেন। দুবাই হয়ে তারা পৌঁছাবেন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। বিশ্বজয়ী দলকে বরণে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নিয়েছে বড় ধরণের প্রস্তুতি নিয়েছে।

সোমবার দুপুরে পরিচালকদের নিয়ে সভা করেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি জানান, বিমানবন্দর থেকে ক্রিকেটারদের নিয়ে আসা হবে বিসিবি কার্যালয়ে। সবাই একসঙ্গে ভুরিভোজের পর হবে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন। তারপর ক্রিকেটাররা চলে যাবেন যার যার পরিবারের কাছে।

ক্রিকেট বীরদের বিশ্বজয় করে ফেরা উপলক্ষ্যে শের-ই-বাংলা স্টেডিয়ামে করা হচ্ছে আলোকসজ্জা। প্রধান ফটকের সামনে ঝুলছে বিশাল আকৃতির ব্যানার। শরিফুল-রাকিবুল-সাকিবদের ছবির মাঝে বড় অক্ষরে লেখা-ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন। সোনার ছেলেদের অভ্যর্থনা জানাতে বিমানবন্দরে থাকবেন বিসিবির সবাই। ছুঁয়ে দেখবেন জয় করে আনা বিশ্বকাপটা।

রোববার ভারতকে ৩ উইকেটে হারিয়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে অপরাজিত চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ। কোটি প্রাণের লালিত স্বপ্নকে বাস্তবে রূপ দেয়া আকবর-রাকিবুলদের সরকারের পক্ষ থেকে দেওয়া হবে গণসংবর্ধনা।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button