খেলা

ব্যর্থ তামিম-মুমিনুলরা ফিরলেন নীরবে

আগামীকাল বুধবার বিশ্বকাপ জয়ী বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলকে বরণ করতে বিসিবি কর্মকর্তারা ব্যস্ত। অন্যদিকে পাকিস্তান থেকে নীরবে দেশে ফিরল ব্যর্থ জাতীয় দল। রাওয়ালপিন্ডি টেস্ট ইনিংস ৪৪ রানের ব্যবধানে হেরে তামিম-মুমিনুলরা ঢাকায় পৌঁছান মঙ্গলবার বিকেল ৪টা ২০ মিনিটে।

এসময় বিমানবন্দরে ছিল না উৎসুক মানুষের ভিড়।  সিরিজের দ্বিতীয় টেস্ট খেলতে মুমিনুল হকের দল এপ্রিলে আবার পাকিস্তান যাবে। করাচিতে ৫-৯ তারিখ গড়াবে শেষ টেস্ট ম্যাচটি। তার আগে ৩ এপ্রিল অনুষ্ঠিত হবে একটি ওয়ানডে।

কাতার এয়ারওয়েজে টেস্ট দলের ১১ ক্রিকেটার ফিরেছেন একসঙ্গে। চার ক্রিকেটার ফিরবেন বুধবার বিকেল ৪টা ৩৫ মিনিটে। আর বিশ্বকাপ জয় করা অনূর্ধ্ব-১৯ দল সাউথ আফ্রিকা থেকে ফিরবে ৪টা ৫৫ মিনিটে। বড়দের হতাশার মাঝেই বিরাট সাফল্য নিয়ে এসেছে ছোটরা। যুব বিশ্বকাপ জিতে ফেরা দলটিকে অভ্যর্থনা জানাতে বিমানবন্দরে থাকবেন ক্রিকেট বোর্ডের সকল কর্মকর্তা।

পাকিস্তানে টি-টুয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার পর সিরিজের প্রথম টেস্টেও ইনিংস ব্যবধানে হার। অন্যদিকে যুবাদের মাধ্যমে বিশ্বজয়ের গৌরব। স্বাভাবিক কারণেই তামিম-মুমিনুলদের ছাপিয়ে ক্রিকেটভক্তদের সব মনোযোগ এখন আকবর-রাকিবুলদের ঘিরে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button